তালতলী (বরগুনা) প্রতিনিধি:  বরগুনার তালতলীতে যুগান্তর ২৩ তম বছরে পদার্পন ও প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। বুধবার(২ ফেব্রুয়ারি) বেলা ১২ টার দিকে যুগান্তরের স্বজন সমাবেশের উদ্যোগে প্রেসক্লাব মিলনায়তনে কেক কেটে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা স্বজন সমাবেশের সভাপতি অধ্যক্ষ মোঃ হারুন-অর-রশীদ খানের সভাপতিত্বে যুগান্তর প্রতিনিধি মুঃ আঃ মোতালিব এর সঞ্চালনায় আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান রেজবী-উল-কবির জোমাদ্দার।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও স্বজন সমাবেশের সাধারণ সম্পাদক এইচ এম খলিলুর রহমান, প্রেসক্লাব সভাপতি গোলাম কিবরিয়া সোহাগ, প্রেসক্লাবের সাবেক সভাপতি মোঃ জসিম উদ্দিন,

প্রেসক্লাব সাধারণ সম্পাদক খাইরুল ইসলাম আকাশ, সাংবাদিক শাহিন সাইরাজ ও মোস্তাফিজ আকন মোস্তাক প্রমুখ। এ সময় প্রধান অতিথি রেজবি উল কবির জোমাদ্দার বলেন, যুগান্তর দেশ ও মাটি মানুষের কথা বলেন। যুগান্তর সাধারণ মানুষের দুঃখ-দুর্দশা নিয়ে কাজ করেন। ভবিষ্যতেভ যাতে এই ধারা অব্যাহত থাকে সেই সফলতা কামনা করেন।

 

কলমকথা/বি সুলতানা